Social Icons

Tuesday, November 6, 2018

এখান থেকেই খালেদার মুক্তির পথ উন্মুক্ত হবে: কাদের সিদ্দিকী

সদ্য জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেয়া কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ‘৭ মার্চ এই সোহরাওয়ার্দীর মাঠে বক্তব্যের মধ্য দিয়ে দেশের স্বাধীনতার পথ উন্মুক্ত হয়েছিল। আজ এ সোহরাওয়ার্দী উদ্যান থেকেই খালেদা জিয়ার মুক্তির পথ উন্মুক্ত হবে। গণতন্ত্র মুক্তির পথ উন্মুক্ত হবে।’
 
মঙ্গলবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। 
 
কাদের সিদ্দিকী বলেছেন, আমি খালেদা জিয়ার মুক্তি চাই না। কারণ শেখ হাসিনার হাত থেকে আমাদের মুক্তি কবে, সেটা আগে নিশ্চিত করতে হবে। খালেদা জিয়ার মুক্তি চাওয়ার দরকার নাই। কারণ তিনি জেলে গিয়ে দেশের মানুষের মনে জায়গা করে নিয়েছে। দেশের মানুষ তাকে মুক্ত করে আনবে।
 
তিনি বলেন, আমি বিএনপিতে যোগদান করি নাই, ড. কামাল হোসেনের ঐক্যফ্রন্টে যোগ দিয়েছি। যদি বুঝতে চান জয় আপনাদের হাতে, যদি বিজয়ী হতে চান নির্বাচন পর্যন্ত বিএনপি ভুলে যান।
 
কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বলেন, বিএনপি রাজাকারের হাতে জাতীয় পতাকা তুলেছে কথা সত্য নয়, আওয়ামী লীগ প্রথম রাজাকার মহিউদ্দিনের গাড়িতে পতাকা তুলে দিয়েছে, আশিকুর রহমানের গাড়িতে জাতীয় পতাকা তুলে দিয়েছে।
 
কাদের সিদ্দিকী আরো বলেন, আল্লামা শফি ভুলে যেতে পারেন, আমি কাদের সিদ্দিকী ভুলি নাই। ওই শাপলা চত্বরে ইমানদারদের রক্ত ঝরেছে, শাপলা চত্বরের বদলা না নিতে পারলে আমরা বেঈমান হয়ে যাব।
 
জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জাসদ সভাপতি আসম আব্দুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মুনসুর, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ। 

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates