Social Icons

Saturday, March 30, 2019

মডেলের প্রেমে ব্রাজিল তারকা

নেইমার পরবর্তী যুগে ব্রাজিলের নতুন সেনসেশন হিসেবে ধরা হচ্ছে ভিনিসিয়াস জুনিয়রকে। ১৮ বছর বয়সে জাতীয় দলে ডাক পেয়ে ইনজুরির কারণে কপাল পুড়েছে। তবে ব্রাজিল কোচ তিতে বলেছেন, আসন্ন কোপা আমেরিকায় তার দলে থাকার সম্ভাবনা একেবারে শেষ হয়ে যায়নি। এর আগেই নতুন এক ঘটনায় নাম জড়াল ভিনিসিয়াসের। ইনস্টাগ্রাম মডেল মারিয়া জুলিয়া মাজালির সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন তিনি! সম্প্রতি একটি ছবি এই জল্পনাকে উস্কে দিয়েছে। 
মারিয়া জুলিয়া মাজালি এখন বেশ জনপ্রিয় ইনস্টাগ্রাম মডেল। ছবি : ইনস্টাগ্রাআম
সম্প্রতি সোশ্যাল সাইটে ভিনিসিয়াস এবং জুলিয়া স্নানঘরে নিজেদের ছবি পোস্ট করেন। ছবি দুটি আলাদা হলেও স্নানঘরটি যে একই সেটা ছবিতেই স্পষ্ট। ব্রাজিলিয়ান পত্রিকা 'ল্যান্স' দুটি ছবিতেই আয়নার প্রতিবিম্বের মধ্যে সদৃশ খুঁজে পেয়ে দেখিয়েছে, দুজনের ছবি একই স্নানঘরে তোলা! ওই পত্রিকাটাই দাবি করেছে, এই স্নানঘরটি হলো ভিনিসিয়াস মাদ্রিদে যে বাসায় থাকেন সেই বাসার! তার মানে দুজনে 'অন্যরকম' সম্পর্কে জড়িয়েছেন। 
এই দুটি ছবি নিয়েই ছড়িয়েছে জল্পনা। ছবি : ইনস্টাগ্রাম
দুজনে যদিও আনুষ্ঠানিকভাবে এ সম্পর্কের কথা স্বীকার করেননি। গত ডিসেম্বরে এক সাক্ষাৎকারে বান্ধবী আছে কি না, এমন প্রশ্নে নেতিবাচক মন্তব্যই শুনিয়েছিলেন ভিনিসিয়াস, ‘না কেউ নেই। ২৩ বছরের মাজালি ব্রাজিলে এক রিয়্যালিটি টিভি শো দে ফারিয়াস কোম ও এক্সে অংশ নিয়ে বিখ্যাত হয়েছিলেন। ইদানিং দেখা যাচ্ছে, ইনস্টাগ্রামে দুজন দুজনের ছবিতে লাইক দিচ্ছেন, মন্তব্য করছেন। একবার নাকি মাজালির একটি ছবিতে 'হার্ট' ইমোটিকন দিয়েছিলেন ভিনিসিয়াস!

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates