Social Icons

Tuesday, March 19, 2019

নরওয়ের স্কুলে ছুরি হামলা, আহত ৪

নরওয়ের রাজধানী অসলোর একটি স্কুলে ছুরিকাঘাতে চারজন আহত হয়েছেন। যারা প্রাইমারী স্কুলে কর্মরত। এ নিয়ে মঙ্গলবার নরওয়ে পুলিশ একটি টুইট করে। এতে ঘটনাটি ব্রিয়ানসেং এলাকায় উল্লেখ করা হয়।
সন্দেহভাজন হামলাকারী হিসেবে পুলিশ স্কুলের এক শিক্ষার্থীকে আটক করেছে। হামলাকারী স্কুলের রান্নাঘর থেকে ছুরি ও চাঙ্গাল দিয়ে শিক্ষকসহ স্কুলের কর্মকর্তাদের ওপর এ হামলায়।
নরওয়ের এনটিবি নিউজ এজেন্সি জানায়, স্কুলে ছয় থেকে ১৩ বছর বয়সী ছাত্র রয়েছে। একটি ছাত্র রুটি কাটার ছুরি দিয়ে সদস্যকে হুমকি দিচ্ছে।
অসলো পুলিশ জানিয়েছে, তারা এই ছুরি হামলার তদন্ত শুরু করেছে। দেশটির এক পুলিশ কর্মকর্তা সাংবাদিকদের জানিয়েছেন, ছুরি হামলার ঘটনায় হামলাকারী হিসেবে এক শিক্ষার্থীকে আটক করা হয়েছে। তবে ওই শিক্ষার্থী তার কেন এমন হামলা চালিয়েছে সে সম্পর্কে এখনো কিছু জানতে পারেনি তারা।
প্রসঙ্গত, গত শুক্রবার নিউজিল্যান্ডের দুটি মসজিদে সন্ত্রাসী হামলায় ৫০ জন মুসল্লি নিহত হওয়ার পর লন্ডনেও হামলার খবর পাওয়া যায়। এর পর অস্ট্রেলিয়ার একটি মসজিদে গাড়ি হামলার চেষ্টা করে দুর্বৃত্তরা। এছাড়া গত সোমবার নেদারল্যন্ডসের ইউট্রেখট শহরে ট্রামের ভেতর হামলায় তিনজন নিহত ও নয়জন আহত হয়েছেন। এ ঘটনায় তুরস্কের এক নাগরিককে আটক করা হয়েছে।
সূত্র: এএফপি ও ইনডিপেন্ডেন্ট।

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates