Social Icons

Sunday, March 25, 2018

ব্রাজিলে নিহত মাহফুজুর রাহমানের কিছু অজানা কথা ।


ব্রাজিলিয়ায় নিহত মাহফুজুর রাহমানের লাশ সিভিল পুলিশ ফরেনসিক  বিভাগে হতান্তর করেছে । অফিসিল পরীক্ষা করে শেষে বাংলাদেশ হাই কমিশন, ব্রাজিল এ হতান্তর করার সম্ভাবনা আছে ।
গতকাল সন্ত্রাসীদের গুলিতে নিহত মাহফুজের গ্রামের বাড়ি যশোরের কোতোয়ালি থানার মতুরাপুর গ্রামে । তার বাবার নাম মমতাজুল করিম ( সৌদি প্রবাসী ) ।মাতা শিরিনা খাতুন । তার ছোট ভাই কাতার প্রবাসী মোস্তাফিজুর রাহমান । ২০০৮ সালে মাহফুজ বিয়ে করেন গদখালি ,সৈয়দ পাড়া গ্রামে  সালমা খাতুন চুলি কে। তাদের একটি ছেলে সন্তান রয়েছে নাম আরিফুল রাহমান সিনহা (৭ ) ।

উল্লেখ্য মাহফুজের ছেলের জন্মের দিন সে ব্রাজিলের উদ্দেশ্য রওনা করেন । সে প্রথমি দক্ষিণ আমেরিকার দেশ পেরু , তারপর বলিভিয়া  শেষে আসেন ব্রাজিলে ।
ব্রাজিলে এসে প্রথমি সে হালাল মুরগীর কোম্পানিতে কিছু দিন চাকুরি করেন । তারপর সে কাপড়ের বেবসা করেন কিছু দিন। ব্রাজিলের পার্মানেন্ট পেপারস করার জন্য সে এক ব্রাজিলিয়ান মহিলাকে বিয়ে করেন । কিন্তু সেই স্ত্রীর সাথে মনমালিন্য হওয়ায় তার সাথে বিবাহ বিচ্ছেদ করেন । এক বছর পর মাহফুজ দ্বিতীয় বিয়ে করেন ব্রাজিলে এই সংসারে তার একটি ছেলে সন্তান রয়েছে । কোন এক কারনে দ্বিতীয় বার বিবাহ বিচ্ছেদ করেন মাহফুজ। গত ৭/৮ মাস আগে সে তৃতীয় বিবাহ করেন ব্রাজিলে । ওয়ার্ল্ড নিউজ বিবির সাথে এক সাক্ষাত কারে মাহফুজের ফুপাত ভাই কওছার আলী আজ এই তথ্য দেন । বর্তমানে মাহফুজের প্রথম স্ত্রী সালমা খাতুন চুলি একটি মামলা করেছেন তার বিরুদ্ধে । কারন মাহফুজ ব্রাজিলে আসার পর থেকে তার প্রথম স্ত্রী ও সন্তানের বরণ পোষণ দেন না ।
 তবে মাহফুজের ভাই তার লাশ দেশে ফেরত চান , এতে ব্রাজিলে বাংলাদেশ হাই কমিশন ও প্রবাসী বাংলাদেশীদের সহযোগিতা চেয়েছেন তিনি । তার সাথে যোগাযোগ - ০০৮৮০১৭১১৩১১৬০৩, ০০৮৮০১৭৪৯৯০৪৪৪৮ 
( চলবে )

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates