Social Icons

Friday, March 30, 2018

তিন ঘণ্টা পর শাহজালাল বিমানবন্দরে ফ্লাইট চালু


সতর্কতা জারির তিন ঘণ্টা পর ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দেশের অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সব ফ্লাইট স্বাভাবিক হয়েছে।
আবহাওয়াজনিত কারণে শুক্রবার বিকাল সোয়া ৪টা থেকে এ সতর্কতা জারি করে বিমানবন্দরের আবহাওয়া অফিস। পরে সন্ধ্যা ৭টার দিকে ফের বিমান চলাচল স্বাভাবিক হয়।
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ডেপুটি ডিরেক্টর মোশাররফ হোসেন  জানান, আবহাওয়াজনিত কারণে দেশের বাইরে থেকে এবং অভ্যন্তরীণ ফ্লাইট ওঠা-নামা না করলেও সন্ধ্যা ৭টার দিকে ফ্লাইট শুরু হয়েছে।
এর আগে বিমানবন্দর সূত্র জানায়, শুক্রবার বিকাল সোয়া ৪টা থেকে তিন ঘণ্টার জন্য বিমানবন্দরের আবহাওয়া অফিস সতর্কতা জারি করে। এ সময় দেশের বাইরে থেকে এবং অভ্যন্তরীণ কোনো ফ্লাইট শাহজালাল বিমানবন্দরে অবতরণ করতে পারেনি। ফলে বিমানবন্দরে অপেক্ষা করছেন যাত্রীরা। শাহজালাল বিমানবন্দরের পরিচালক কাজী ইকবাল করিম বলেন, আবহাওয়ার কারণে বিমান চলাচল বিঘ্নিত হচ্ছে। আবহাওয়া স্বাভাবিক হলে বিমান চলাচল স্বাভাবিক হবে।

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates