Social Icons

Sunday, March 25, 2018

প্রথম বার শারীরিক সম্পর্ক করার পর মেয়েরা যেসব কথা ভাবে, জানলে আপনি চমকে যাবেন, জানুন…

শারীরিক সম্পর্ক করার পর- শারীরিক সম্মন্ধ করার বিষয়ে ছেলেরা আর মেয়েদের মত একদম আলাদা আলাদা হয়ে থাকে । ছেলেরা তাদের মনের কথা একদম ভালো ভাবে অন্য জনকে বলে দেয় কিন্তু মেয়েরা এই দিক থেকে পিছিয়ে তারা কথা বলতে পারে না ।
আর এমনটাও নয় যে তারা কিছু ভাবে না । আর যখন তারা প্রথম বার শারীরিক সম্মন্ধ করে থাকে তারপর তাদের মাথার মধ্যে এমন জিনিস চলতে থাকে সেই সব জিনিস গুলি জানলে আপনি অবাক হয়ে যাবেন, কি কি ভাবে তারা
তারা অনেক কিছু চিন্তা করে সেগুলি হল- তারা প্রথম বার সহবাস করার পর আগের সব কিছু ভাবে যেগুলি তারা আগে সব শুনে এসেছে । আর সব সময় পুরানো শোনা জিনিস গুলি সাথে মিল করে দেখে ।
আসলে সেই সব কথা ভাবে যেগুলি পর্ণ ফিল্মে দেখেছে । আর সেই সব কথা ভাবে যেগুলি বন্ধুদের কাছ থেকে শুনেছে সব কিছু তারা চিন্তা করে ।
আর কুমারী মেয়েরা এই কথা বেশি ভাবে যে তারা যে এই শারীরিক সম্মন্ধ করেছে তা আর কেউ যেন জানতে না পারে । সব সময় তারা এই ভয়ে থাকে । প্রথম শারীরিক সম্মন্ধ করার পর কিছু মেয়ের মনের মধ্যে একটি ভয় সব সময় থাকে ।আর সেটি হল প্রেগন্যান্ট হয়ে যাওয়ার ভয় । তারা পরে আবার প্রেগনেন্সি টেস্ট করায় লুকিয়ে লুকিয়ে ।
প্রথম বার শারীরিক সম্পর্ক করা পর মেয়েরা ভাবে সে ঠিক করল তো ।আর তাড়াতাড়ি সেই জায়গা থেকে যেতে চায় । আর সেই খান থেকে চিলে যাবার জন্যে কোন না কোন বাহানা বানিয়ে নেয় । তাঁর কারন সে তাঁর করা কাজের উপর খুব বিচার করে সে এটি ঠিক করল তো । তাই সেই জায়গা থেকে দূরে সরে যায় ।
আর প্রথম বার শারীরিক সম্পর্ক করা পর মেয়েরা ভাবে পরে গিয়ে ছেলেটা তাকে ঠকাবে না তো । আর তাকে এই জিনিসটি কথা বারবার মনে করিয়ে কালো হুমকি দেবে না তো ।
আর প্রথম বার শারীরীক সম্মন্ধ করার পর ভাবে ,ছেলেট তাকে ছেড়ে চলে যাবে না তো । সারা জীবন তাদের সাথে থাকবে । তাকে কোন দিন ছেড়ে চলে যাবে না ।
আর ভাবে সে কোন খারাপ কাজ করে দেয়নি তো । সকলের কাছে মুখ দেখাতে পারবে তো । তাঁর বন্ধুরা তা জেনে যাবে না তো ।
আর ভাবে ছেলেটা সত্যি তাকে ভালো বাসে তো নাকি তাঁর সাথে টাইম পাস করছে । আর পরে তাকে ছেড়ে চলে যাবে । তাদের মনে সব সময় এই সব চিন্তা গুলি থাকে ।

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates