Social Icons

Friday, August 26, 2016

ব্রাজিলিয়ান মডেলরা সৌন্দর্যকাতর

 ব্রাজিলের ছেলেদের সৌন্দর্য হলো ফুটবল। আর মেয়েদের সৌন্দর্য হলো ফ্যাশন।  ব্রাজিলের নারীদের সৌন্দর্যের মধ্যে এমন মূল্যায়ন ব্রাজিলের শীর্ষ স্থানীয় নারী মডেলদের। তাদের মধ্যে রয়েছেন আলেসান্দ্রা আমব্রোসিও, আদ্রিয়ানা লিমা, রাকুয়েল জিমারমান, ইসাবেলি ফন্টানা প্রমুখ। 







এরা শুধু ব্রাজিলেই নন, বিশ্বের শীর্ষ স্থানীয় মডেল। সম্প্রতি বিখ্যাত ‘ভোগ’ ম্যাগাজিনের জন্য তারা ফটোশুট করেছেন। তারা সংক্ষিপ্ত ভিডিও বার্তায় নিজ দেশের ফুটবলের গুরুত্ব সম্পর্কে মন্তব্য করেছেন। এর মধ্যে আলেসান্দ্রা বলেছেন, ব্রাজিলে ছেলে বলতেই বোঝায় ফুটবল। আর মেয়ে মানে ফ্যাশন।    তিনি মনে করেন, এর মধ্য দিয়ে জনগণের শক্তির সঙ্গে তিনি মিশে যেতে পারবেন। তাদের উৎসাহ নিয়ে তিনি সামনের দিনগুলোতে এগিয়ে যাবেন। ইসাবেলি ফন্টানা স্বীকার করেন তিনি কখনও ফুটবল খেলেননি। তবে তার ছেলে খেলে। তার ভাষায়- না, আমি ফুটবল খেলি না। তবে এর জন্য রয়েছে আমার ভালবাসা। আমার ছেলে খেলে। আমার আসলে দু’টি ছেলে। বড় ছেলে ফুটবল পছন্দ করে না। কিন্তু ফুটবল ব্রাজিলের সংস্কৃতি বলে আমি তাকে জোর করে খেলতে পাঠাই। আলেসান্দ্রা আরেক খ্যাতনামা মডেল। তিনি বলেন, ব্রাজিলে কোন একটি শিশু যদি কোন উপহার পেয়ে থাকে তাহলে সেটা হলো ফুটবল। যখনই তারা কথা বলতে শেখে তখনই তাদেরকে বলা হয়- এই নাও। তোমার জন্য ফুটবল। ব্যস, সেখান থেকে শুরু হয় তার যাত্রা। এর বাইরে ইসাবেলি বলেছেন, ব্রাজিলের নারীরা ভালবাসা পেতে পছন্দ করেন। তারা পছন্দ করেন নিজেকে সেক্সি দেখাতে। ব্রাজিলের মানুষ জীবনকে পূর্ণতা দেয়ার চেষ্টা করে প্রতিটি দিন। বর্তমানে এই মডেল চুক্তিবদ্ধ রয়েছেন নেক্সট মডেল ম্যানেজমেন্টের সঙ্গে। প্রচারণায় অংশ নিয়েছেন ভারশাচ, রাফ লরেন, ভ্যালেন্টিনোর মতো ব্র্যান্ডের সঙ্গে। তার বসবাস সাও পাওলোতে। তিনি বলেন, ব্রাজিলে আপনার ভাবতে হবে আপনাকে আপনার শরীর নিয়ে বাঁচতে হবে। আপনাকে সব সময়ই বাইরে থাকতে হবে। অনেক কাজ করতে হবে। তাই শরীরটাকে রাখতে হবে সুস্থ। আপনাকে মুক্ত জীবনযাপন করতে হবে। রাতের বেলা আমি রক পছন্দ করি। পরি টুফি ডুয়েক-এর সেক্সি সব পোশাক। এর কারণ একটাই- আমরা ভালবাসা পেতে এবং নিজেদের সেক্সি দেখাতে পছন্দ করি।



No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates