Social Icons

Tuesday, February 7, 2017

সৌদি প্রবাসীকে হত্যা, থানায় স্ত্রীর আত্মসমর্পণ

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা থেকে আজ মঙ্গলবার রাতের ফ্লাইটে সৌদি আরব ফিরে যাওয়ার কথা ছিল প্রবাসী অলিউল্লাহর (৩৮)। কিন্তু তার আগেই নিজ ঘরে নিহত হলেন তিনি।  
আজ সকাল ১০টার দিকে নিহতের স্ত্রী মাজেদা বেগম (৩২) শ্রীনগর থানায় গিয়ে আত্মসমর্পণ করে জানান, তিনি তাঁর স্বামীকে হত্যা করেছেন। পরে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহিদুর রহমানসহ অন্য পুলিশ সদস্যরা উপজেলার পুটিমারা গ্রামে অলিউল্লাহর বাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করেন। এ সময় অলিউল্লাহর হাত-পা ওড়না দিয়ে বাঁধা ও গলায় ওড়না পেঁচানো ছিল। 
ওসি জানান, আজ রাতে অলিউল্লাহর সৌদি আরব যাওয়ার কথা ছিল। তাঁকে আবার বিদেশে যেতে বারবার বাধা দেওয়ার পরও না শোনায় স্ত্রী মাজেদা বেগম তাঁকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

অলিউল্লাহর ভাই দীন ইসলাম জানান, অলিউল্লাহ ১৮ বছর সৌদি আরব ছিলেন। এই সময়ে বেশ কয়েকবার তিনি দেশে আসেন। ১৪ বছর আগে উপজেলার হাসাড়া গ্রামের মাজেদা বেগমের সঙ্গে তাঁর ভাইয়ের বিয়ে হয়। তাঁদের সংসারে দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। প্রবাসে থেকেই তাঁর ভাই স্ত্রীর নামে প্রায় অর্ধকোটি টাকার জমি কেনেন।

সর্বশেষ তিন মাস আগে অলিউল্লাহ সৌদি আরব থেকে গ্রামের বাড়িতে আসেন। বাড়িতে এসে তিনি ওই সব জমি বিক্রি করে ব্যবসা করতে চাইলে স্ত্রী তাতে বাধা দেন।

উপায় না দেখে অলিউল্লাহ আবার সৌদি আরব যাওয়ার জন্য চেষ্টা করেন। স্ত্রী তাতেও বাধা দেন এবং ভিসাসহ অলিউল্লাহর পাসপোর্ট ছিঁড়ে ফেলেন। এ নিয়ে হাসাড়া ইউনিয়ন পরিষদে (ইউপি) সালিসও হয়েছে। পরে অলিউল্লাহ আবার  পাসপোর্ট তৈরি করে সৌদি আরব যাওয়ার উদ্যোগ নেন। কিন্তু যাওয়ার আগেই স্ত্রী মাজেদা তাঁকে হত্যা করেন। 
মাজেদা বেগমের বরাত দিয়ে শ্রীনগর থানার ওসি সাহিদুর রহমান জানান, গতকাল রাতে অলিউল্লাহকে চেতনানাশক দ্রব্য খাইয়ে অচেতন করেন মাজেদা। এরপর আজ ভোরে তাঁর হাত-পা বেঁধে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেন।
ওসি জানান, লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনার সঙ্গে আরো কেউ জড়িত কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates