Social Icons

Sunday, July 24, 2016

আসমার রূপে হাবুডুবু খাচ্ছেন পাকিস্তানের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী!

বিতর্কিত সুন্দরী আসমা রাজপুতের রূপে নাকি হাবুডুবু খাচ্ছেন পাকিস্তানের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী! এ হটগার্লের রূপেই নাকি মজেছেন নাওয়াজ শরিফ ও পারভেজ মোশারফ পর্যন্ত পাকিস্তানের অনেক রাষ্ট্রপ্রধান! সে রকমই দাবি করেছেন তিনি। আসমা নিজেকে শিল্পী হিসাবে পরিচয় দিতেই পছন্দ করে থাকেন। যদিও ঠিক কোন ধরনের শিল্পকলার সঙ্গে তিনি যুক্ত তা জানা যায়নি। সম্প্রতি একটা রিয়েলিটি শো-এর অডিশন দিতে এসে আসমা জানান, পাকিস্তানের এ ২ রাষ্ট্রপ্রধান তার রূপে পাগল। তবে তার এ বক্তব্যের পর অনেকেই বলছেন, শীর্ষস্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্বদের নিয়ে এ ধরনের মন্তব্য করায় বিপদে পড়তে পারেন আসমা। তবে এতে কোনও হেলদোলই নেই এ সুন্দরীর, তিনি তার মন্তব্যেই স্থির।
আসমা জানিয়েছেন, একবার ইসলামাবাদ যাওয়ার পথে প্লেনে তার সঙ্গে দেখা হয় নাওয়াজ শরিফের। আসমা প্লেনে উঠতেই নাকি নাওয়াজ তার দিকে ‘হাঁ করে’ তাকিয়ে থাকেন। এর কিছুক্ষণ পরেই নাকি নাওয়াজ তার সঙ্গে আলাপ জমাতে আসেন এবং তাকে একদিন ডিনারের আমন্ত্রণও জানান। যদিও আসমার মতে তিনি সে নিমন্ত্রণ রক্ষা করতে যাননি এবং আসমা দাবি করেছেন, তার কাছে নাকি এসবের প্রমাণও রয়েছে। কিন্তু ঠিক কবে তার সঙ্গে পাক প্রধানমন্ত্রীর সাক্ষাত হয়েছিল সেটা ঠিক বলতে পারেননি আসমা।
এরপর আসমা বলেন, তার রূপে শুধু নাওয়াজই মুগ্ধ নন; প্রাক্তন প্রসিডেন্ট পারভেজ মোশারফও নাকি তার রূপে মজেছেন। মোশারফের প্রশংসা করে এ যুবতী বলেন নওয়াজের উচিত মোশারফের থেকে শেখা যে কীভাবে মহিলাদের সাথে ব্যবহার করতে হয়। আসমার এসব দাবিতে আপাতত চরম শোরগোল পাকিস্তানের রাজনৈতিক মহলে।

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates