Social Icons

Wednesday, April 25, 2018

মডেল-অভিনেতা কাজী আসিফ কারাগারে

স্ত্রীর দায়েরকৃত নারী নির্যাতনের মামলায় মডেল-অভিনেতা কাজী আসিফকে কারাগারে পাঠিয়েছে আদালত। সোমবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -২ এর বিচারক শফিউল আজম এ আদেশ দেন। সরকারি কৌঁসুলি আলী আকবর সাংবাদিকদের জানান, আসামি কাজী আসিফকে গতকাল গ্রেপ্তারের পর আদালতে হাজির করা হলে তার আইনজীবী জামিনের আবেদন করেন। সে আবেদনের প্রেক্ষিতে বিচারক আগামী ২৫ এপ্রিল জামিন শুনানির জন্য দিন নির্ধারণ করেন।
 
২০১৫ সালের ৭ সেপ্টেম্বর কানাডা প্রবাসী শামীমা আক্তার অর্নির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজী আসিফ। আসিফ বেশকিছু বিজ্ঞাপনে মডেল হয়ে নজর কাড়েন। এর পরে তার সঙ্গে বাদীর সঙ্গে সংসারে টানাপোড়ন সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। সে ঘটনায় এ বছরের ৬ মার্চ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -২ নং অর্নি বাদী হয়ে মামলা করেন। সে মামলা বিচার বিভাগীয় তদন্ত শেষে আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করলে গত রবিবার রাতে রাজধানীর বিমানবন্দর থানাধীন এলাকা থেকে আটক করে পুলিশ।

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates