Social Icons

Friday, June 30, 2017

বুকে বই রেখে গুলি, ইউটিউব খ্যাতির বদলে মৃত্যু


যুক্তরাষ্ট্রের মিনেসোটার যুগল পেদ্রো রুইজ আর মোনালিসা পেরেজ। উনিশ বছরের ঝলমলে ছেলেমেয়ে দু’টোর মাথায় একটাই নেশা, কী করে চটজলদি ইউটিউব তারকা হওয়া যায়। আর সেজন্য অতিমানবীয় ও ভয়ঙ্কর উপায় বেছে নিচ্ছিলেন তারা। 
 
জানা গেছে, পেদ্রো রুইজ ক্যামেরার সামনে হঠাৎ তার বান্ধবী মোনালিসা পেরেজকে জানায় যে,  বুকের উপরে একটা মোটা বিশ্বকোষ নিয়ে সে দাঁড়াবে। মেয়েটি গুলি চালাবে। বইয়ে আটকে যাবে গুলি। কিন্তু সবই হল। শুধু গুলিটা বইয়ে আটকে না গিয়ে ফুঁড়ে দিল ছেলেটার বুক। 
 
তিন বছরের একটি বাচ্চাও রয়েছে ওদের। অল্পবয়সী বাবা-মা হিসেবে নিজেদের জীবনকে সবার সামনে তুলে ধরলেই বিখ্যাত হয়ে ওঠা যাবে, এমনই ভেবেছিল ওরা। দু’একটা ভিডিও ব্লগ আপলোডও করেছিল। ওরা ভেবেছিল গুলি আটকানো বই এর খেলাটা তুমুল হিট হবে। মেয়েটি প্রথমে রাজি হচ্ছিল না। পেদ্রোই জেদ ধরেছিলো বলে জানা গেছে। 

তবে এই কাণ্ডের আগে মোনালিসা টুইটে লিখেছিলো, ‘আমি আর পেদ্রো বোধহয় সবচেয়ে বিপজ্জনক ভিডিও শ্যুট করতে চলেছি। ভাবনাটা পেদ্রোরই, আমার না।’ কিন্তু বন্দুকটা তো এক ফুট দূর থেকে মোনালিসাই চালিয়েছিল। অনিচ্ছাকৃত খুনের মামলা তার বিরুদ্ধেই দায়ের করেছে পুলিশ। 

দ্য গার্ডিয়ান।

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates