Social Icons

Saturday, May 28, 2016

সুন্দরবনের জলদস্যু মাস্টার বাহিনীর আত্মসমর্পণ রোববার

সুন্দরবনের জলদস্যু মাস্টার বাহিনী প্রধান ও তার সহযোগীরা রোববার দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের কাছে অস্ত্র জমা দিয়ে আত্মসমর্পণ করবে। এরই মধ্যে আত্মসমর্পণের সব আয়োজন সম্পন্ন করা হয়েছে।
র‍্যাব-৬ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ সুরুজ মিয়া স্বাক্ষরিত এক পত্রে  এই তথ্য জানানো হয়েছে।
সাংবাদিকদের দেওয়া আমন্ত্রণপত্রে জানানো হয়েছে, সুন্দবনের কুখ্যাত জলদস্যু মাস্টার বাহিনী প্রধানের আত্মসমর্পণ উপলক্ষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এবং র‍্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ  রোববার দুপুর ১টায় মংলা বন্দরে আসবেন। জলদস্যুদের আত্মসমর্পণ অনুষ্ঠানের পর অতিথিরা সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন।
এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, মাস্টার বাহিনীর কাছে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র রয়েছে যে অস্ত্র তারা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে সমর্পণ করে নিজেরাই আত্নসমর্পণ করবেন। তাদের আইনের কাছে সোপর্দ করার জন্য স্থানীয় পুলিশ বিশেষ ব্যবস্থা নিয়েছে। আত্মসমর্পণের পর জলদস্যুরা আইন মোকাবিলা করে পরে স্বাভাবিকজীবনে ফিরে  আসবেন। জলদস্যুদের এই আত্মসমর্পণের জন্য র‍্যাবের সঙ্গে কয়েকজন গণমাধ্যম কর্মী বেশ কিছুদিন  ধরে কাজ করে আসছিলেন।

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates