Social Icons

Sunday, May 29, 2016

আরও ২ মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগপত্র

রাজধানীর দারুস সালাম থানায় দায়ের করা দুটি নাশকতার মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ বিএনপির ৫১ নেতাকর্মীর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দিয়েছে পুলিশ।
 
আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) জাহাঙ্গীর আলম বলেন, ২০১৪ সালের ফেব্রুয়ারি ও মার্চ মাসে দায়ের হওয়া বাসে আগুন দেয়ার মামলায় রবিবার খালেদা জিয়াসহ ৫১ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে অভিযোগপত্র দিয়েছে দারুস সালাম থানার পুলিশ। এর আগে ১১ মে অবরোধের মধ্যে রাজধানীতে বাসে আগুন দেওয়ার ঘটনায় করা আরও দুই মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ ২৭ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। দারুস সালাম থানায় করা ওই দুই মামলার অভিযোগপত্রে খালেদা জিয়াকে হুকুমের আসামি করা হয়েছে।
 
এই নিয়ে অবরোধের মধ্যে নাশকতার মামলায় হুকুমের আসামি করে খালেদা জিয়ার বিরুদ্ধে মোট ছয়টি মামলার অভিযোগপত্র দেয়া হলো। এর আগে গত বছরের ৬ ও ১৯ মে যাত্রাবাড়ী থানার দুটি মামলায় খালেদা জিয়াসহ ৩৮ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়া হয়।

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates