Social Icons

Tuesday, March 22, 2016

৭১২ ইউপিতে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

বিক্ষিপ্ত সংঘর্ষের মধ্যদিয়ে ৭১২ ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ শেষ হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলে। এখন কেন্দ্রে কেন্দ্রে চেয়ারম্যান, সাধারণ ও সংরক্ষিত সদস্য পদের ভোট গণনা চলছে।
 
প্রাথমিকভাবে পাওয়া তথ্যের ভিত্তিতে ইসির নির্বাচন ব্যবস্থাপনা ও সমন্বয় শাখার সহকারী সচিব আশফাকুর রহমান সাংবাদিকদের বলেছেন, অনিয়ম ও সংঘর্ষের ঘটনায় অন্তত ৪০টি কেন্দ্রে ভোট বন্ধ হয়। বিচ্ছিন্নভাবে এসব কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ হলেও পুরো ইউনিয়নে ভোট স্থগিতের কোনো ঘটনা ঘটেনি।
 
নির্বাচন কমিশনার আবু হাফিজ মনে করছেন, প্রথম পর্বের নির্বাচনে ৬০ শতাংশেরও বেশি ভোট পড়বে। দলীয় প্রতীকে প্রথম এই ইউপি ভোটের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেন তিনি।
 
উৎসব আমেজে ভোট হয়েছে বলে ক্ষমতাসীন আওয়ামী লীগ দাবি করলেও বিএনপি অভিযোগ করেছে, ভোট জালিয়াতি হয়েছে।
 
এদিকে প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদের কাছে অভিযোগ নিয়ে দেখা করতে গেছে বিএনপির একটি প্রতিনিধি দল। ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান নেতৃত্বাধীন এই প্রতিনিধি দলে রয়েছেন যুগ্ম মহাসচিব মো. শাহজাহান, সুজাউদ্দিন, মনিরুল হক চৌধুরী ও কলিম উদ্দিন মিলন।

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates