Social Icons

Sunday, October 30, 2016

দেশের মানুষ অস্থির-শ্বাসরুদ্ধকর অবস্থার মধ্যে বাস করছে : ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের মানুষ একটা অস্থির-শ্বাসরুদ্ধকর অবস্থার মধ্যে বাস করছে। মানুষ তাদের সকল অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। ভোটের অধিকার নেই, কথা বলার অধিকার নেই, সংগঠিত হবার অধিকার নেই্, সভা করার অধিকার নেই।
আজ রবিবার বিকালে রাজধানীতে এক প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন। বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার কারাদণ্ড ও সম্পত্তি ক্রোকের প্রতিবাদে মহানগর বিএনপির উদ্যোগে রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এই সমাবেশ হয়। 
মির্জা ফখরুল বলেন, অত্যন্ত সুপরিকল্পিতভাবে দেশে যাতে গণতন্ত্র না থাকে, দেশে যাতে বিরোধী দল না থাকে, যাতে ভিন্নমত না থাকে সেজন্য সরকার কাজ করে চলেছে।
মির্জা ফখরুল বলেন, আমরা সমঝোতা চাই, সংলাপ চাই। সংলাপের মধ্য দিয়ে একটা ‍সুষ্ঠু নির্বাচনের সঠিক পথ বের করতে চাই। আমাদের এই আহ্বানকে আপনারা দুর্বলতা মনে করবেন না।
তিনি বলেন, আমরা যেহেতু শান্তির রাজনীতিতে বিশ্বাস করি, আমরা গণতন্ত্রে বিশ্বাস করি, তাই বার বার আমরা সংলাপের কথা বলছি- এটা আমাদের দুর্বলতা মনে করবেন না।
বিএনপি মহাসচিব বলেন, ৫০ টাকার নিচে চাল নেই। প্রতিটি জিনিসের দাম আকাশচুম্বি হয়েছে। অথচ সেদিকে সরকারের কোনো খেয়াল নেই। ১০ টাকা কেজির চাল সমস্ত  সরকারি দলের লোকজন নিয়ে চলে যাচ্ছে।

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates