Social Icons

Saturday, September 23, 2017

টুইটে মৃত্যুর আশঙ্কা করেছিলেন তিনি, বাস্তবেও ঘটল তাই

ব্রাজিলে অ্যামাজনের জঙ্গলে বেড়াতে গিয়েছিলেন ব্রিটিশ সাবেক প্রিন্সিপাল ইমা কেলটি। কিছুক্ষণের মধ্যেই তার সে আশঙ্কা বাস্তবে পরিণত হয়।
অ্যামাজন নদীতে তিনি যখন ভ্রমণ করছিলেন, তখন কিছুক্ষণ পর পর পরিস্থিতির আপডেট জানাচ্ছিলেন মাইক্রোব্লগিং সাইট টুইটারে। এ সময়ে সামনে একদল দুর্বৃত্ত দেখে তিনি আশঙ্কা করেছিলেন যে, তাকে হত্যা করা হতে পারে।
৪৩ বছর বয়সী ইমা কেলটি অ্যামাজনে ভ্রমণের সময় এক পর্যায়ে বিপদের মুখোমুখি হন। তিনি যখন কোয়ারি থেকে ১০০ কিলোমিটার দূরে ছিলেন তখন টুইট করেন। তাতে তিনি লেখেন, ‘আমি কোয়ারির ১০০ কিলোমিটার দূরে আছি। আমার নৌকা চুরি হবে এবং আমাকে খুন করা হবে। চমৎকার...  😯😟😕’
এরপর তিন লেখেন ‘অ্যাম ইন দ্য ক্লিয়ার। অল ওকে  😯😟😕 ’
এরপর তিনি লেখেন ৫০ ব্যক্তি মোটর বোটে চড়ে আসছে। তাদের সঙ্গে রাইফেল ও তীর রয়েছে।
এ ঘটনার পর তিনি নিখোঁজ হয়ে যান এবং তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরবর্তীতে ব্রাজিলের পুলিশ ঘটনাটির অনুসন্ধান শুরু করে।
এ ঘটনায় এক তরুণকে আটক করা হয়। সে জানিয়েছে ব্রিটিশ নারীকে হত্যা করে তার লাশ নদীতে ফেলে দেওয়া হয়েছে। আর এ সময় অন্য ছয়জনের সঙ্গে সেও ছিল।
হত্যাকারীরা তার গোপ্রো ক্যামেরা, ট্যাবলেট ও দুটি মোবাইল ফোন বিক্রির চেষ্টা করে। 
সূত্র : ফক্স নিউজ

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates