Social Icons

Saturday, February 27, 2016

কাউন্সিলের পর আন্দোলনে নামবে বিএনপি: হাফিজ

'দেশে দুঃসহ পরিস্থিতি' বিরাজ করছে দাবি করে তা থেকে উত্তরণে কাউন্সিলের পরে বিএনপি আন্দোলনে নামবে বলে জানিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।

শনিবার জাতীয় প্রেসক্লাবে জিয়া নাগরিক ফোরাম (জিনাফ) আয়োজিত 'গণতন্ত্র ও স্বাধীন বিচার ব্যবস্থা' শীর্ষক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

হাফিজ উদ্দিন বলেন, অনেক তুচ্ছ-তাচ্ছিল্য করা হচ্ছে যে, বিএনপির মাঠে নামার ক্ষমতা নেই, বিএনপির কোমরে জোর  নেই। আমরা যারা এখানে আছি, আমরা কোনো পদ-পদবির  লোভে না গিয়ে ইনশাল্লাহ আগামী দিনে মাঠে নামতে চাই।

তিনি বলেন, 'দেশের স্বার্থে, জনগণের স্বার্থে এবং  দেশের উন্নয়নের স্বার্থে এই ফ্যাসিস্ট সরকারকে ক্ষমতা থেকে বিদায় করতে চাই।'

সভায় বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিলেও বাধা দেয়ারও অভিযোগ করেন দলটির জ্যেষ্ঠ এ নেতা।

তিনি বলেন, 'দেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপি, তার কাউন্সিল করার জন্য এত বড় ঢাকা শহরে স্থান দেয়া হচ্ছে না। পদে পদে বাধাগ্রস্ত হচ্ছি আমরা।'

ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্ষমতাসীনদের পক্ষে নির্বাচন কমিশন কাজ করছে অভিযোগ করে হাফিজ উদ্দিন বলেন, ১১৪ জন বিএনপি প্রার্থী মনোনয়নপত্রই জমা দিতে পারেনি, কিংবা তাদের মনোনয়নপত্র বাতিল করে দেয়া হয়েছে।

এ সময় তিনি বলেন, এটিএম কার্ড জালিয়াতিতে বিদেশী নাগরিক থমাস পিটারের রিমান্ডে ক্ষমতাসীন দলের বড় বড় নেতাদের নাম এসেছে। এ কারণে পুলিশ তদন্ত করতে সাহস পাচ্ছে না।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, বিএনপি স্বেচ্ছাসেবক বিষয়ক সহ-সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, জিনাফের সভাপতি মিয়া মো. আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক কেএ জামান। 

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates