Social Icons

Sunday, December 25, 2016

ডিপজলের সাহায্য ছোট মেয়ে পেলো এক কোটি টাকা !



একটি ছোট মেয়ে লটারিতে এক কোটি টাকা পেয়েছে। কিন্তু সমাজের কিছু মানুষ টাকার লোভে পরে মেয়েটির জীবন অতিষ্ট করে তোলে। এক সময় ডিপজলের সহযোগিতায় মেয়েটি সুন্দর জীবন যাপন শুরু করে।এমনি গল্প নিয়ে চলচ্চিত্রে জগতে আবারও ফিরছেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

নতুন বছরের প্রথম দিনে ‘এক কোটি টাকা’ ছবির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন পরিচালক ছটকু আহমেদ।


ছটকু আহমেদ বলেন ‘মনোয়ার হোসের ডিপজল সব সময় গল্পনির্ভর ছবি নিয়ে দর্শকদের সামনে হাজির হন। আমি মনে করি উনার মতো শিল্পীরা চলচ্চিত্র থেকে সরে যাওয়ার কারণে দর্শক আগের মতো সিনেমা হলে আসছে না। দর্শক হলে ফেরাতে চাইলে ডিপজলের মতো শিল্পীদের চলচ্চিত্রে ফেরাতে হবে।

ছবির গল্প প্রসঙ্গে ছটকু আহমেদ বলেন,‘একটি ছোট মেয়ে লটারিতে এক কোটি টাকা পায়। সমাজের মানুষ টাকার লোভে পরে মেয়েটির জীবন অতিষ্ট করে তোলে। এক সময় ডিপজলের সহযোগিতায় মেয়েটি সুন্দর জীবন যাপন শুরু করে। আমাদের সমাজে এ ধরনের অনেক ঘটনা ঘটছে। এই চলচ্চিত্রের মাধ্যমে আমরা সমাজকে সুন্দর একটা বার্তা দিতে চাই। ছবিটির মূল চরিত্রে ডিপজল অভিনয় করবেন। শিশু শিল্পী কে অভিনয় করবেন, এটা এখনো আমরা চূড়ান্ত করিনি।’

ছটকু আহমেদ আরো বলেন “এর আগে চলচ্চিত্র যখন অশ্লীলতার কারণে শেষ হয়ে যাচ্ছিল তখন ডিপজল ‘কোটি টাকার কাবিন’ ছবিটি দিয়ে আবারও ভালো ছবির বাজার তৈরি করেছিলেন। তারপর একের পর এক চাচ্চু, দাদিমা, মায়ের হাতে বেহেস্তের চাবি, ছবিগুলো তিনি করেছিলেন। চলচ্চিত্রের অবস্থা এখন ভালো না। এমন সময় ‘এক কোটি টাকা’ চলচ্চিত্রের মাধ্যমে ডিপজল আবারও চলচ্চিত্রে ফিরছেন। এটা তাঁর ভক্তদের জন্য অবশ্যই সুখবর। আমি মনে করি, এই ছবিটি দেখতে দর্শক আগের মতো হলে ফিরবেন।”

দীর্ঘদিন ধরে মনোয়ার হোসেন ডিপজলকে নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি। চলতি বছরে ডিপজল অভিনীত ‘অনেক দামে কেনা’ ছবিটি সর্বশেষ মুক্তি পেয়েছিল। ছবিটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু।

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates