Social Icons

Wednesday, March 29, 2017

লক্ষ্মীপুরে গৃহবধূকে গণধর্ষণের দায়ে চারজনের ফাঁসি

লক্ষ্মীপুরের কমলনগরে এক গৃহবধূকে গণধর্ষণের দায়ে চারজনের ফাঁসি আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত।  এ ছাড়া প্রত্যেক আসামিকে ২০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেওয়া হয়।
 
বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যূনালের বিচারক ড. এ কে এম আবুল কাশেম এ রায় প্রদান করেন। এ রায় প্রদানের সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।
 
ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলো কমলনগর উপজেলার চরবসু এলাকার মনা বেপারীর ছেলে ছানা উল্যাহ (৩৫), চর কালকিনি গ্রামের রফিকুল ইসলামের ছেলে মো. হারুন (৩০), চরকাদিরা এলাকার রফিকুল ইসলাম ওরফে সরকার বেপারীর ছেলে কাশেম ওরফে কাশেম মাঝি (৩০) ও নোয়াখালী জেলার সুধারাম থানার আন্ডার চর গ্রামের আবদুল গণির ছেলে মো. রহিম (২৫)। খালাস পেয়েছেন চরকাদিরা গ্রামের তাজল হকের ছেলে আনোয়ার উল্যাহ।
 
মামলা ও আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২২ ডিসেম্বর ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে ১০ বছরের মেয়ের সামনে গৃহবধূকে হাত-পা বেঁধে পালাক্রমে ধর্ষণ করে আসামিরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘদিন তিনি হাসপাতালের বেডে অচেতন অবস্থায় ছিল। এরপর ২৯ ডিসেম্বর ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে কমলনগর থানায় চারজনের নাম উল্লেখসহ ৯ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

No comments:

Post a Comment

 

© সর্বস্বত্ব সংরক্ষিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

সম্পাদকীয় কার্যলয়

Rua padre germano mayar, cristo rio -80040-170 Curitiba, Brazil. Contact: +55 41 30583822 email: worldnewsbbr@gmail.com Website: http://worldnewsbbr.blogspot.com.br

সম্পাদক ও প্রকাশক

Jahangir Alom
Email- worldnewsbb2@gmail.com
worldnewsbbbrazil@gmail.com
 
Blogger Templates